PaidVerts এ কিভাবে BAP বাড়িয়ে বেশি আয় করবেন?

PaidVerts
Register Now To Click The Banner

BAP কীঃ
BAP কীভাবে বাড়াবেনঃ PaidVerts-এ BAP বাড়ানোর তিনটি পদ্ধতি আছে। যেমনঃ ad campaign, game, share। এখানে সবচেয়ে দ্রুত BAP বাড়ানো যায় Share-এর মাধ্যমে কিন্তু এতে একাউন্টে কোনো উন্নতি হবে না। কারণ PaidVerts-এ একাউন্টের একটি রেংক আছে গেটা প্রতিদিনের এড দেখা, কতটা Ad campaign একটিব আছে, একাউন্টে কতটি Paid BAP আছে এগুলোর উপর নির্ভর করে। তাই Ad campaign করা সবচেয়ে ভাল


BAP কি?
টাকা,ডলার,ইউরো এসবের মত PaidVerts এর নিজেস্ব একটি কারেন্সি আছে সেটির নাম হল BAP। আপনি মূলত Paidverts এ BAP আয় করবেন। Paidverts আপনাকে BAP রেখে ডলার দিবে। তবে আপনাকে তারা সরাসরি ডলার দিবে না, ডলার এর অ্যাড দিবে যেটা ক্লিক করলে আপনি ডলার পাবেন।
* সুতরাং, আপনার মূল কাজ হল BAP আয় করা। আপনি সব সময় চেষ্টা করবেন কিভাবে আপনার BAP বৃদ্ধি করা যায়।
কিন্তু কিভাবে?
BAP বৃদ্ধি করার ৩টি পদ্ধতি আছে,
১। Paidverts এর Bonus Add:
Paidverts আপনাকে প্রতিদিন ৮ টি Bonus Add দিবে, প্রতিটি Add এর ভেলু হচ্ছে 25 BAP সুতরাং আপনি প্রতিদিন ২০০ করে BAP আয় করতে পারবেন ফ্রি।
২। Paidverts এ ছোট একটা Invest করে:
ছোট ইনভেস্ট বলতে আমি ১ ডলার এর কথা বলছিযা আমাদের বাংলাদেশি টাকায় ৭৭-৭৮ টাকা। এই ইনভেস্ট আপনি দুই ভাবে করতে পারেন,সরাসরি নিজের পকেট থেকে অথবা Paidverts থেকে আয় করে আবার Paidverts এই ইনভেস্ট করা।
যা উপরে বর্ণনা করেছি।
৩। Paidverts এর গেম খেলে:
আমি ব্যাক্তিগত ভাবে আপনাদের এটা না খেলার জন্য বিনীত অনুরোধ করবো।
কারণ, এখানে লাভের থেকে লসের সম্ভাবনাই বেশি। কেননা কেউ কখন নিজের কোম্পানির লস হোক এটা চায় না। তাদের সিস্টেম টা সেভাবেই আপগ্রেট করা আছে।
অনেকেই এখানে গেম খেলতে গিয়ে সব BAP নষ্ট করে ফেলে এবং শেষ পর্যন্ত নিজের সব কিছ হারিয়ে শুণ্য হাতেবাড়ী ফেরে। কেননা একবার যদি সব BAP নষ্ট হয়ে যায় তবে আপনি Paidvers এ নতুন অবস্থায় যেমন ছিলেন ঠিক তেমন হয়ে যাবেন। তখন আর নতুন করে সব কিছু শুরু করার মন-মানুষিকতা থাকবেনা।
আমি নিজেও প্রথম দিকে গেমখেলতে গিয়ে সব BAP নষ্ট করে ফেলেছিলাম। কিন্তু আমার ইচ্ছে শক্তির জোড়ে আমি আবার সব কিছু গুছিয়ে নিয়েছি। কিন্তু এই কাজ টা সবাই পারবেনা। আরআমি আজ পর্যন্ত কাউকে গেম খেলে BAP জমাতে পেরেছে এমন দেখেনি।
সুতরাং লোভে পরে চটিপাটি হারাবেন না।





কীভাবে Ad campaign করতে হয়ঃ ad campaign করতে প্রথমে একাউন্টে লগিং করুন্। এবার নিচের ছবির মত "Buy ads" এ ক্লিক করুন।
Buy ads- এ ক্লিক করার পর নতুন একটা পেইজ আসবে নিচের চিত্রের মত। এখান থেকে "Create Campaign" এ ক্লিক করুন।
এখন নতুন আরও একটি পেইজ আসবে এখানে এড এর বিস্তারিত বিবরণ দিতে হবে।
1. প্রথমে নিচের চিত্রের মত লিংক ভেরিফাই করুন। এখানে আপনি যেকোনো website-এর লিংক দিতে পারেন। যেমনঃ http://letestonlineearning.blogspot.com/ লিংক দিয়ে "Verify"-এ ক্লিক করুন। এখন ৫ সেকেন্ট পর "Confirm" বাটন আসবে ক্লিক করুন। এখন দেখবেন লিংকটি ভেরিফাই হয়ে গেছে। নিচের ছবি অনুশরণ করুন।
2 ও 3. এখানে ব্যানার দিতে হয় তবে না দিলেও সমস্যা নাই । তাই ব্যানার না দিয়েই এগিয়ে যান। নিচের ছবির মত দুটিই "Opt out" করে দিন।
4. এখানে লিংক সম্পর্কে তিন লাইনে কিছু দিলে দিন। যেমনঃ নিচের ছবি দেখুন
এই তিনটি লাইনে কোনো ধরনের Symbol ব্যবহার করা যাবে না।
5. এখানে আপনি কি ধরনের এড দিতে চান তা নির্বাচন করতে হবে। ৫ সেকেন্টের এড ই ভাল কারণ ৫ সেকেন্টের এড কোনো ফ্রী দিতে হয় না। যেমনঃ
6. এখানে বলতে হবে আপনি এড এর টাকা কোথায় থেকে দিতে চাচ্ছেন। এখানে দুই ধরনের Method আছে।
১. সরাসরি e-Wallet থেকে । যেমনঃ Payza, PayPal, Perfect Money, Bitcoin ইত্যাদি।
২. PaidVerts Wallet থেকে। PaidVerts এ একাউন্ট করার সাথে সাথে সব e-wallet এর এক একটি wallet paidvets এ Create হয়।
7. এখানে আপনি কয়টি Campaign কিনতে চান তা দিযে ”Purchase Ads" এ ক্লিক করুন। আপনার "Ad Campaign" করার কাজ শেষ। প্রতিটি Campaign-এ পাবেন 3100BAP। এই ভাবে যত Ad Campaign করবেন আপনার একাউন্টের রেংক ও BAP বাড়তে তাকবে এবং আপনাকে ভাল ভাল এড দিবে....paidverts Account Register Now! Click Here

Comments

Popular posts from this blog

এবার আয় করুন খুব সহজে Website Review মাধ্যমে স্কিনশটসহ ।100% টাকা হাতে পাবেন এবং ফ্রী পেমেন্ট নিশ্চিত

অনলাইনে আয় করার ২৫ টি জনপ্রিয় উপায়

আয় করুন প্রতি মাসে ১০০$ এর ও বেশি। তাও আবার খুব সহজে যলদি দেখুন